মনুষ্যত্বের মরণ
- আব্দুল্লাহ আল জিহান ১৯-০৫-২০২৪

মানুষের রুপে মানুষ রয়েছে চরিত্রটা হয়েছে পশুত্যের, বিবেগ ঘুমিয়েছে মৃত্যুপুরে মরণ হয়েছে মনুষ্যত্যের। মানুষ যেন আজ রক্ত খেকো হিংস্র চিতা,নেকড়েঁ, স্বার্থ্য আর অর্থের মোহে মানুষ খাচ্ছে শেয়ালের মত কামড়ে। সততা কে পণ্য ভেবে ক্রয় করছে টাকা পয়সায়, অজ্ঞরা বসে সিংহাসনে পচন ধরিয়েছে মানবতায়। অসভ্যতার আগমনে বিদায় নিয়েছে শিষ্টাচার, সবার ঘরে বসে আছে বেয়াদবের হাট বাজার। মিত্র,প্রিয় এখন তারা গাহে যারা জয়গান, বাহবা পায় মিথ্যুকেরা সত্যকে দেয় বলীধান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৩-০৩-২০২০ ০৯:০৯ মিঃ

সুকোমল ভাবনার অনন্য লেখা।

Shariar
০৩-০৩-২০২০ ০৮:০৬ মিঃ

Next Poem Boss.